আকাশ রহমান,স্টাফ রিপোর্টারঃ আসন্ন ইউপি নির্বাচন ২০২১ ইং কে সামনে রেখে ঠাকুরগাঁও সদর  উপজেলার রুহিয়া থানাধীন ২১ নং ঢোলারহাট  ইউনিয়ন আওয়ামী লীগের অয়োজনে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
২৮ অক্টোবর ( বৃহস্পতিবার  )  বিকাল ৪ টায় ঢোলারহাট এস সি  উচ্চ বিদ্যালয় হল রুমে   ২১নং ঢোলারহাট  ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে বর্ধিত সভায় সভাপতিত্ব করেন ২১ নং ঢোলারহাট   ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অজিত কুমার বর্মন ।  উক্ত বর্ধিত সভা সঞ্চালনায় করে, ২১ নং ঢোলারহাট  ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান  ৷
বর্ধিত সভায় ওয়ার্ড কমিটি ও ইউনিয়ন কমিটির তৃণমূল পর্যায়ের নেতা কর্মীরা দলীয় প্রার্থীর বিজয় এবং যোগ্য প্রার্থীকে বাছাই করার জন্য থানা আওয়ামী লীগের নেত্রীবৃন্দের অনুরোধ করেন।
বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রুহিয়া থানা  আওয়ামী লীগের  সভাপতি পার্থ সারথি সেন । বিশেষ  হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন  , রুহিয়া থানা  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবু । অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, রুহিয়া থানা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যক্ষ বদরুল ইসলাম, সহ সভাপতি আব্দুল জব্বার, সহ সভাপতি মকবুল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক উপাধ্যাক্ষ মজিবর রহমান , সাংগঠনিক  সম্পাদক বদরুল ইসলাম বিপ্লব (সাংবাদিক)। উপস্থিত ছিলেন রুহিয়া থানা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক গনেশ চন্দ্র সেন, ২২ নং সেনুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নবেল কুমার সিংহ ,১ নং রুহিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুলাল রব্বানী, ২০ নং রুহিয়া পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর ইসলাম নুরু প্রমূখ।

রুহিয়া থানা  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবু  তার বক্তব্যে বলেন, আগামী  ইউনিয়ন পরিষদ-নির্বাচনে ২১ নং ঢোলারহাট  ইউনিয়নের নৌকা মার্কায় মনোনীত প্রার্থীকে  বিজয় নিশ্চিত করার লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ কাজ করতে হবে। তিনি আরো বলেন,যারা দলীয় প্রার্থীর বিপক্ষে নির্বাচন করবে তাদের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের জন্য কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এ সময় তিনি দল মত নির্বিশেষে নৌকার পক্ষে কাজ করার আহবান জানান।
রুহিয়া থানা আওয়ামী লীগের সভাপতি পার্থ সারথি সেন বলেন, ঢোলারহাট  ইউনিয়নে আমাদের মতৈকের কারণে এই ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক অবস্থা ভালো নয়।
আমি এখন থেকে আশা করব ঢোলারহাট  ইউনিয়ন আওয়ামী লীগকে শক্তি শালী করতে হবে এবং আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে যে ব্যক্তি নৌকা প্রতিক পাবেন আপনাদের সকলে তার জন্য নির্বাচন করতে হবে।  জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী  শেখ হাসিনা যাকেই নৌকা প্রতিক দিবেন আপনারা তার জয়ের জন কাজ করতে হবে।
কারণ মাননীয় প্রধানমন্ত্রী সব খোঁজ খবর ঢাকায় বসে রাখেন তিনি অনেক বুঝেন কাকে মনোনয়ন দিলে দলের জন্য মঙ্গল হবে তিনি তাকেই মনোনয়ন দিবেন।
বর্ধিত সভার দ্বিতীয় অধিবেশনে রুহিয়া থানা আওয়ামী লীগের সভাপতি পার্থ সারথি সেন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবুর সঞ্চালনায় তৃণমূল পর্যায়ের নেতা কর্মীর প্রস্তাব ও সমর্থনকারীর মাধ্যমে ৯ জন চেয়ারম্যান পদে প্রার্থীর নাম ,  যথাক্রমে,  বর্তমান চেয়ারম্যান সীমান্ত কুমার বর্মন নির্মল, ঢোলারহাট ইউনিয়ন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক অধ্যক্ষ নিরঞ্জন রায় চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অজিত কুমার বর্মন, ঠাকুরগাঁও সদর উপজেলা যুবলীগের সহ সম্পাদক কংরেস সরকার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান,  ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য  হাসান আলী, সাবেক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অখিল চন্দ্র রায় চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য অখিল চন্দ্র রায়, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য উদয় চন্দ্র অধিকারী সহ ৯ জনের নাম উঠে আসে।   আগামী ইউপি নির্বাচনে  চেয়ারম্যান  প্রার্থীর নাম সংরক্ষণ করেন রুহিয়া থানা কমিটির নেতৃবৃন্দ । পরবর্তীতে প্রার্থীর নামের তালিকা কেন্দ্রীয় কমিটিতে পাঠানো হবে।